• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

দৈনিক গোপালগঞ্জ

আম্বানিপুত্রের বিয়েতে রাস্তায় শুয়ে নাগিন ড্যান্স রণবীর

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ জুলাই ২০২৪  

রীতিমতো মেঝেতে শুয়ে নাগিন নাচলেন রণবীর সিং। তা-ও আম্বানিপুত্রের বিয়েতে। তার এমন নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। হিন্দুস্তান টাইমস জানাচ্ছেন, অনন্ত আম্বানির বরযাত্রীতে মেঝেতে শুয়ে রণবীর সিং এবং বীর পাহাড়িয়া নাচলেন নাগিন নাচ! প্রকাশ্যে আসতেই নিমেষে ভাইরাল হলো সেই ভিডিও।

 

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর এবং বীর দুজনেই ঢোলের আওয়াজের সঙ্গে জমিয়ে নাচ করছেন। তখন তাঁদের সঙ্গে যোগ দেন অর্জুন কাপুর। এর পরই বীর পাহাড়িয়াকে সাপুড়ে হয়ে নাচতে দেখা যায়। আর রাস্তায় শুয়ে নাগিন ড্যান্স শুরু করে দেন রণবীর।

পরে আবার বীর রাস্তায় শুয়ে গড়াগড়ি খান আর রণবীর তাঁর সামনে হাঁটু গেড়ে বসে বিন বাজানোর অঙ্গভঙ্গি করতে থাকেন।

 

তাঁদের এই ভিডিও দেখে হেসে খুন সবাই। কেউ কেউ লেখেন যে রণবীর এবং বীর পাহাড়িয়াকে নাকি বেশি পয়সা দেওয়া হয়েছে এই পারফরম্যান্সের জন্য।

অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্ট গত ১২ জুলাই বিয়ে করলেন।

গত শুক্রবার মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল তাঁদের বিয়ের আসর। তিন দিন ধরে চলল বিয়ে। শুভ বিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হওয়ার পর ১৩ জুলাই অনুষ্ঠিত হয় শুভ আশীর্বাদ অনুষ্ঠান। এবং মঙ্গল উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হয় ১৪ জুলাই।

 

এর আগে তাঁদের দুটো প্রিওয়েডিং আয়োজিত হয়েছে।

একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে এক সপ্তাহ ধরে। আরেকটি ইতালির আলিশান কুরুজে। সব অনুষ্ঠানের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল। বিয়ের আগে সংগীত থেকে শুরু করে গায়েহলুদ, গরবা অনুষ্ঠান, গ্রহ শান্তির পূজা সবই অনুষ্ঠিত হয়ে গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, আন্তর্জাতিক গায়ক যেমন অ্যাডেলে, ড্রেক, লানা ডেল রে পারফর্ম করছেন অনন্ত রাধিকার বিয়েতে। এ ছাড়া বেশ কিছু ভারতীয় সংগীতশিল্পীরাও ছিলেন। শ্রেয়া ঘোষাল প্রিওয়েডিংয়ের পর অনন্ত রাধিকার বিয়েতেও পারফর্ম করেছেন। এ ছাড়া ছিলেন সোনু নিগম, শঙ্কর মহা দেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী প্রমুখ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ